যশোরে ভাইস চেয়ারম্যান বিপুলের শোকদিবসের কর্মসূচি অব্যাহত


নিজস্ব প্রতিবেদক:
জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর সদর উপজেলার রামনগরের সতীঘাটায় আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এই অনুষ্ঠানের আয়োজন করেন। আলোচনা সভা শেষে গণভোজ বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। এর আগে তিনি যশোর শহরের ঘোপ এলাকার জেল রোড ও নওয়াপাড়া রোডে ছাত্রলীগের আয়োজনে গণভোজ বিতরণ করেন।
এসময় তার সাথে ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক সহসভাপতি ও সিটি কলেজে ছাত্রলীগের সভাপতি খন্দকার মারুফ হুসাইন ইকবাল, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, শহর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রেজওয়ান হোসেন মিথুন, সদস্য তসিকুর রহমান রাসেল, সদস্য শামীম হোসেন, সরকারি এমএম কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আরাফাত তরুন প্রমুখ।
রামনগর ইউনিয়নের সতীঘাটায় অনুষ্ঠিত আলোচনা সভায় সদর উপজেলা ছাত্রলীগের সদস্য সোহেল রানা রনির সভাপতিতে আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, বিএন আব্দুল হাই, গোলাম মোস্তফা, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শরিফুল ইসলাম মিন্টু, যুগ্ম-আহ্বায়ক কবির হোসেন, যুবলীগ নেতা রাজু আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন ছাত্রলীগ নেতা মুকিত হোসেন।
এর আগে শহরের ঘোপ এলাকার জেল রোড ও নওপাড়া রোডে গণভোজ বিতরণের সময় উপস্থিত ছিলেন রায়হান হোসেন, আরিফ হোসেন, রাসেল হাসান, রেজওয়ান আহমেদ প্রমুখ।