ঝিনাইদহে করোনায় আরো ২জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২২


ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহে করোনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। জেলায় মৃত্যুর মিছিলে যোগ হলো মোট ২৮ জনের নাম। শুক্রবার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে জেলায় আক্রান্তের সংখ্যা ২২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তর সংখ্যা দাঁড়ালো ১৫৮৪ জন। করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিরা হলেন মহেশপুর পৌর এলাকার পোস্ট অফিস পাড়ার ইউনুস সিদ্দিকীর ছেলে ইসলামী ব্যাংকের মহেশপুর এজেন্ট আউটলেটের পরিচালক আব্দুল্লাহ আল আপন ও কালীগঞ্জ নির্বাচন অফিসের অফিস সহায়ক আলাইপুর গ্রামের সলেমান মোল্লার ছেলে বাবলুল করীম।
শুক্রবার দুপুরে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুল হামিদ খান এ তথ্য জানিয়ে বলেন গত রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত এ সব ব্যক্তি মৃত্যুবরণ করেন। মহেশপুর ইসলামী এজেন্ট ব্যাংকের পরিচালক আব্দুল্লাহ আল আপন করোনা উপসর্গ নিয়ে ঢাকায় ভাতিজার বিয়ের মার্কেট করতে যান। শুক্রবার ভোরে তার শ্বাসকষ্ট শুরু হলে নিকটস্থ হাসপাতালে নেয়ার পর সকালে তার মৃত্যু ঘটে। কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসের কর্মচারী বাবলুল করীমের করোনা রিপোর্ট পজিটিভ হলে তাকে ঝিনাইদহ অস্থায়ী করোনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।
এই নিয়ে করোনা উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইদহে ৪৯ জনের লাশ দাফন করলো ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের গঠিত লাশ দাফন কমিটি।