যশোরে মহিলা আ.লীগের মানববন্ধনে গ্রেনেড হামলাকারীদের বিচার দাবি


নিজস্ব প্রতিবেদক:
যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর জাহান ইসলাম নীরা বলেছেন, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মধ্য দিয়ে স্বাধীনতা বিরোধীরা দেশ থেকে বঙ্গবন্ধু আদর্শকে ও স্বপ্নকে মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু তাদের সে চেষ্টা ব্যর্থ হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় এসে পিতার স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ শুরু করেন। এ কারনেই তারা ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার জন্য গ্রেনেড হামলা চালায়। কেন্দ্রীয় নেতারা জীবন দিয়ে তাকে রক্ষা করেন। তাই এ হামলায় জড়িত ও মদদ দাতাদের দ্রুত সর্বোচ্চ শাস্তি কার্যকর করতে হবে।
২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলার প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত বিচারের দাবিতে শনিবার দুপুরে প্রেসক্লাব যশোরের সামনে অনুষ্ঠিত যশোর সদর উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারা বেগমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর রোকেয়া পারভীন ডলি, জেলা যুব মহিলা লীগের যুগ্মসম্পাদক পৌরসভার কাউন্সিলর নাসিমা আক্তার জলি। উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেহেনা পারভীন, যুগ্মসম্পাদক বানী বেগম, সদর উপজেলা মহিলা লীগের যুগ্মসম্পাদিক মাসুরা বেগম, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুরা বেগম, সাবেক ছাত্রলীগ নেত্রী জোৎ¯œা আরা মিলি ১ নম্বর মহিলা আওয়ামী লীগের সভাপতি রুমা আক্তার, সাংগঠনিক সম্পাদক শাহিদা পারভিন নিপা, ৩ নম্বর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিনি বেগম প্রমুখ।