এশিয়া জয় করলো দীপের এইচবিও সিরিজ

স্পন্দন বিনোদন ডেস্ক :  আন্তর্জাতিক পর্যায় প্রথম কাজেই বাজিমাত করেছেন বাংলাদেশের তরুণ অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ। তার অভিনীত বিশ্বখ্যাত চ্যানেল এইচবিও-এর সিরিজ ‘ইনভিজিবল স্টোরিজ’ সিঙ্গাপুরভিত্তিক দ্য কনেটেন্টএশিয়া অ্যাওয়ার্ডসে সেরা ড্রামার খেতাব পেয়েছে।
পাশাপাশি অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি।

তার সিরিজ পুরস্কৃত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই তারকা।

সুদীপ বিশ্বাস দীপ বলেন, কনেটেন্টএশিয়া দীর্ঘদিন ধরে মেধারভিত্তিতে এশিয়ার কনটেন্টগুলোকে পুরস্কৃত করছে। এবার প্রথমবারের মতো কোভিড-১৯ মহামারিতে এশিয়ার মধ্যে যে ড্রামাগুলো সবচেয়ে বেশি দেখা হয়েছে ও প্রশংসিত হয়েছে-সেগুলোকে বিশেষ পুরস্কার দেওয়া হয়েছে। আমার অভিনীত ‘ইনভিজিবল স্টোরিজ’ সেরা ড্রামার পুরস্কার পেয়েছে।

তিনি আরও বলেন, আন্তর্জাতিক পর্যায়ে আমার প্রথম কাজটি সেরা হবে ভাবতে পারিনি। আমি এইচবিও, পরিচালক লার জিয়ানসহ পুরো ‘ইনভিজিবল স্টোরিজ’র কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

দীপ আরও জানান, ছয় পর্বের ‘ইনভিজিবল স্টোরিজ’ নামের সিরিজটিতে তিনি একটি গল্পে অভিনয় করেছেন। গত ফেব্রুয়ারিতে তার গল্পটি প্রথম দেখানো হয়। এরপর থেকেই তা রয়েছে আলোচনায়। আগস্ট থেকে সিরিজটি প্রদর্শিত হচ্ছে যুক্তরাষ্ট্রভিত্তিক এইচবিও ম্যাক্সে।

এই সিরিজের পর আরও কয়েকটি আন্তর্জাতিক পর্যায়ের কাজের প্রস্তাব পেলেও এখনো কারো সঙ্গে চুক্তিবদ্ধ হননি বলে জানিয়েছেন দীপ।

ক্যারিয়ার শুরুতে দীপ যুক্ত ছিলেন মঞ্চ নাটকে। কাজ করেছেন ছোট পর্দা ও বড় পর্দায়। তার অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দুটি কিস্তি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া অভিনয় করছেন হৃদি হক পরিচালিত সরকারি অনুদান প্রাপ্ত ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমায়।