অস্ত্রোপচারের পর ভালো আছেন ডিপজল

স্পন্দন বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ডিপজলের টিউমারের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে তার শরীরে অস্ত্রোপচার হয়।

অস্ত্রোপচারের পর জ্ঞান ফিরেছে ডিপজলের। রাখা হয়েছে সাধারণ বিছানায়।

জ্ঞান ফেরার পর মঙ্গলবার সন্ধ্যায় ডিপজলের সঙ্গে কথা হয় বাংলানিউজের। তখন তিনি বলেন, কাটা-ছেঁড়ার পর আমাকে বেডে দেওয়া হয়েছে। এখন ভালো অনুভব করছি। আশা করছি দ্রুত সুস্থ হয়ে যাবো। সবার কাছে আমার জন্য দোয়া চাইছি।

সোমবার (১৪ সেপ্টেম্বর) জানা যায়, ডিপজল হাসপাতালে ভর্তি আছেন। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসক তাঁর অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে গত মার্চ মাস থেকে সর্দির সমস্যায় ভুগছিলেন এই অভিনেতা। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। চিকিৎসকরা সে সময় জানিয়েছিলেন, তার বুকে কফ জমেছে।

আরও পড়ুন>> গুরুতর অসুস্থ ডিপজলকে নেওয়া হলো হাসপাতালে

এছাড়াও ২০১৭ সালে হৃদরোগের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের চিকিৎসা করতে হয়েছিল ডিপজলকে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টে সফল বাইপাস অস্ত্রোপচার হয়। এরপর তিনি সুস্থ হয়ে উঠেন।

ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। তাঁর ঝুলিতে রয়েছে- ‘চাচ্চু’, ‘দাদীমা’, ‘কোটি টাকার কাবিন’, ‘আম্মাজান’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমা।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০