শরণখোলায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : শরণখোলায় সড়ক দুর্ঘটনায় রেনু বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়কে।

নিহতের ছেলে আল-আমিন জানায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে তার মা রেনু বেগম শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়ক পাড় হওয়ার সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা মেরে দ্রুত পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পথচারীরা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিলেও ১ঘন্টা পর হাসপাতালেই তার মৃত্যু হয়। নিহত রেনু বেগম মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটী গ্রামের কাঠমিস্ত্রি আঃ শহিদ শেখের স্ত্রী। তিনি দীর্ঘদিন ধরে শরণখোলায় ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছিলেন।

এ ব্যাপারে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ জানান, গুরুতর আহত ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলেও আহতের পরিবার দেরি করায় তার মৃত্যু হয়েছে।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্লাহ আল-সাইদ জানান, চালকসহ মোটর সাইকেল শনাক্তের চেষ্টা চলছে। নিহতের পরিবার মামলা দিলে নেয়া হবে।