যশোর সদর উপনিার্বচন : দলীয় মনোনয়ন পেতে আরো ১০ আ.লীগ নেতার আবেদন

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলা উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের আরো ১০ নেতা আবেদন করেছেন। বুধবার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর আবেদন করেন তারা। এনিয়ে ১৩ জন আবেদন করলেন।

বুধবার আবেদনকৃতরা হলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্পবাণিজ্য বিষয়ক সম্পাদক এ এস এম হুমায়ুন কবীর কবু, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর জাহান ইসলাম নীরা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য দেলোয়ার হোসেন দিপু ও কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তোহা।

এর আগে মঙ্গলবার তিনজন প্রার্থী আবেদন করেন। তারা হলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি হায়দার গণি খান পলাশ, আওয়ামী লীগ নেতা জিয়াউল হক হ্যাপি ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু। জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মহিউদ্দীন জানান, আজ বৃহস্পতিবার পর্যন্ত চেয়ারম্যান প্রার্থীদের আবেদন জমা নেয়া হবে। সেগুলো ঢাকায় পাঠানো হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি থেকে আগামী ২০ সেপ্টেম্বর যশোর সদর উপজেলা নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হবে।