করোনায় আ.লীগ নেতা সিরাজুলের মৃত্যু, অ্যাড. মনিরের শোক


ঝিকরগাছা প্রতিনিধি:
যশোরের মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী পল্লী চিকিৎসক সিরাজুল ইসলাম আর নেই। দীর্ঘ একমাস ধরে করোনার সাথে পাঞ্জা লড়ে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২ টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সিরাজুল ইসলাম একজন রাজনৈতিক, সামাজিক ও শিক্ষানুরাগী ব্যক্তি ছিলেন। তিনি মণিরামপুর উপজেলার মুক্তারপুর-গোয়ালবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, বাঁকড়া ডিগ্রী কলেজ ও বাঁকড়া জে.কে মাধ্যমিক বিদ্যালয়ের গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ছিলেন। করোনা আক্রান্ত হয়ে গত এক মাস যশোর-খুলনা পরবর্তীতে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
সিরাজুল ইসলামের বাড়ি মণিরামপুর উপজেলার গোয়ালবাড়ি হলেও তিনি দীর্ঘদিন যাবত বাঁকড়ায় বসবাস করেন।
এদিকে করোনায় আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির।