চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


জসিম উদ্দিন, রাজগঞ্জ :
মণিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক এম এম ইমরান খাঁন পান্নার সভাপতিত্বে শুক্রবার বিকেলে নেংগুড়াহাট ফাজিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. ফারুক হোসেন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন। ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক জুয়েল ও তুহিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হামিদ সরদার।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মশ্বিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল হোসেন, মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. আবুল ইসলাম, চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র নেতা মাস্টার মো. আমীর আলী খাঁ, সাবেক সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স. ম আলাউদ্দিন, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মো. আব্দুল কুদ্দুস, মো. মঞ্জুরুল ইসলাম মঞ্জু, মো. শিপন সরদার, মো. ইয়াহিয়া রাজু সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
সন্ধ্যায় দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক এম এম ইমরান খাঁন পান্নাকে সভাপতি ও মো. জিয়াউর রহমান জিয়াকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।