যশোর পোস্ট অফিসপাড়ায় নতুন রাস্তার উদ্বোধন করলেন পৌর মেয়র রেন্টু


নিজস্ব প্রতিবেদক:
যশোর পোস্ট অফিস পাড়ায় ১২ লাখ ৯ হাজার টাকার ব্যয়ে নির্মিত নতুন রাস্তার শুক্রবার বিকেলে উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে পোস্ট অফিস পাড়া নাগরিক কল্যাণ সমিতির উদ্যোগে সড়ক উদ্বোধন ও নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোরের পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। তিনি বলেন যশোর পৌরসভার নাজুক অবস্থা থাকাকালীন আমি মেয়রের দায়িত্বভার গ্রহণ করি। তখন থেকে স্বপ্ন দেখেছিলাম পৌরসভার উন্নয়ন ও পৌরবাসীকে সঠিক সেবা প্রদান করবো। সকলের চেষ্টায় আমার সে স্বপ্ন পূরণ হয়েছে। আগামীতে যশোর শহরে আরো বেশি উন্নয়ন করা হবে। দেশের মধ্যে সবচেয়ে যশোর শহরকে সুন্দরে পরিণত করা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন। নাগরিক কল্যাণ সমিতির সভাপতি কাজী আব্দুর রশীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাউন্সিলর আলমগীর কবীর সুমন, নাগরিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফিরোজ কবীর। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্রধান নির্বাহী প্রকৌশলী এসএম শরীফ হাসান, উপসহকারী প্রকৌশলী কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, জেলা যুবলীগের সহসভাপতি রেজাউল ইসলাম, তৌহিদুর রহমান,এাণ সম্পাদক তৌফিকুল ইসলাম শাপলা, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক শহর যুবলীগ নেতা দেলোয়ার হোসেন টিটোসহ গণ্যমাণ্য ব্যক্তি বর্গ। এরপর সন্ধ্যায় পালবাড়ির শহীদ মশিউর রহমান সড়ক থেকে নুতন খয়েরতলা স্কুল পর্যন্ত আধা কিলোমিটার রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে।