অবশেষে সঞ্জয় দত্তকে ছাড়াই শুরু হচ্ছে কেজিএফ ২

স্পন্দন বিনোদন ডেস্ক :  বলিউডের শক্তিশালী অভিনেতা সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তারপর থেকেই কন্নড় সুপারস্টার যশের ‘কেজিএফ-২’ নিয়ে সিনেমা পাড়ায় চলছে নানা জল্পনা-কল্পনা। কারণ ছবিটিতে অভিনয় করছেন সঞ্জয়ও। তার হঠাৎ অসুস্থতার খবরে সবাই ভাবছেন ‘কেজিএফ-২’- এর কী হবে? সঞ্জয় শুটিং করতে না পারলে এটি কি মুক্তি পাবে?

এ সংক্রান্ত সব কৌতুহলের জবাব পাওয়া গেল নতুন খবরে। বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, যশের খুব নিকট সহকর্মীর ভাষ্যমতে, সঞ্জয়ের জন্য আর দেরি হচ্ছে না সিনেমাটি শেষ করার কাজ। পূর্বের নির্ধারিত সময় অনুযায়ী অক্টোবর মাসের প্রথম সপ্তাহেই ব্যাঙ্গালুরুতে শুটিং শুরু হচ্ছে। ধারণা করা হচ্ছে অক্টোবরের শেষের দিকে শেষ হবে সবটুকু সিনেমার কাজ।

এদিকে সঞ্জয়ের ফেরা নিয়ে সূত্রটি জানায়, সঞ্জয় সিনেমাটিতে তার অংশের প্রায় সব কাজই করে ফেলেছেন। শুধুমাত্র একটি অ্যাকশন সিকুয়েন্স বাকি রয়েছে। যশ এবং তার পরিচালক প্রশান্ত নীল সেই সিকোয়েন্সটি নিয়ে চিন্তা করছেন।

এ মুহূর্তে সবার আগে সঞ্জয়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা। সামনের পরিস্থিতি অনুযায়ী সেই সিকোয়েন্সটি তারা অন্যভাবে সামলানোর চেষ্টা করবেন বলেও জানা গেছে।

প্রসঙ্গত, দর্শকনন্দিত ‘কেজিএফ’ সিনেমাটির দ্বিতীয় সিক্যুয়াল ‘কেজিএফ-২’। করোনা পরিস্থিতি সামলে সব সিনেমা হল খোলার উপর নির্ভর করছে সিনেমাটি মুক্তি দেওয়ার তারিখ।