বাঘারপাড়ায় নগদ টাকা  ও স্বর্ণালংকার লুট

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: যশোরের বাঘারপাড়া উপজেলার ভিটাবল্লা গ্রামের রিপন হোসেনকে মারপিট করে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে গেছে দুর্বৃত্তরা। এসময় ঠেকাতে এলে আহত হয়েছে তার ভাই ও মা। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। রিপন হোসেন ওই গ্রামের মৃত নওশের আলী বিশ্বাসের ছেলে।

ভুক্তভোগীর পরিবার জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। এসময় রিপন কিছু লোকের কানাঘুষার শব্দ শুনে ঘর থেকে বেরিয়ে আসলে দুর্বৃত্তরা তার মাথায় আঘাত করে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২ লাখ টাকাসহ স্বর্ণালংকার ও বাড়িতে থাকা আসবাবপত্র ভাঙচুর করে। এসময় রিপনকে ঠেকাতে আসলে তার ছোট ভাই ফরিদ হোসেন ও বৃদ্ধা মা রিজিয়া বেগম (৬৫)কে দুর্বৃত্তরা আহত করে। এসময় স্থানীয়রা আহত ফরিদ ও রিজিয়া বেগমকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেছে।

রিপন হোসেন এ ঘটনায় ভিটাবল্লা গ্রামের আক্কাস আলী সর্দারের দু ছেলে ইকরাম হোসেন ও আকরাম হোসেন, একই গ্রামের গোলাম হোসেনের ছেলে প্রান্ত, জামির সর্দারের ছেলে আব্দুর রহিম, ইয়াকুব সর্দারের ছেলে আকতার, নড়াইল সদর উপজেলা শেখহাটি গ্রামের টিটোসহ অজ্ঞাত কয়েকজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দিয়েছে।