নড়াইলের সাগর হত্যা মামলার আসামি আটক করলো যশোর পিবিআই


নিজস্ব প্রতিবেদক:
নড়াইলের সাগর হত্যা মামলার আরো এক আসামি হরিচাঁদ বিশ্বাসকে (২২) আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) যশোরের সদস্যরা। হরিচাঁদ নড়াইল জেলার মাছিমদিয়া গ্রামের সমর বিশ্বাসের ছেলে। বৃহস্পতিবার সকালে হরিচাঁদ বিশ্বাসকে বাড়ি থেকে আটক করা হয়। এই নিয়ে হত্যা মামলায় মোট ৪জনকে আটক করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের এসআই দ্বৈপায়ন মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে হরিচাঁদ বিশ্বাসকে বাড়ি থেকে আটক করা হয়। এর আগে সাগর হত্যা মামলার তিন আসামিকে আটক করা হয়েছিল।
আটককৃতরা হলো, নিহত সাগরের চাচাতো ভাই তপন, প্রতিবেশী মিলন দাস ও সুজন। হরিচাঁদকে নিয়ে মোট চারজন আসামি আটক হলো।
মামলার বিবরণে জানা যায়, ২৭ আগস্ট সন্ধ্যায় সাগর একটি বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজির পর ২৮ আগস্ট সকালে নড়াইলের ধোপাখোলার একটি ফাঁকা মাঠে তার লাশ পাওয়া যায়। লাশের পাশ থেকে বাইসাইকেল ও একটি মোবাইল উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত সাগরের পিতা নড়াইল উজিরপুর কড়ুইতলা গ্রামের বুধোইদাস বাদি হয়ে সদর থানায় একটি হত্যা মামলা করেন। কিন্তু মামলা দায়েরের এক মাস পার হলেও নড়াইল থানা পুলিশ হত্যাকাণ্ডের কোনো ক্লু উদঘাটন করতে ব্যর্থ হয়। পরে মামলাটি তদন্তভার পিবিআইকে দেয়ার পর পিবিআই প্রথমে এ মামলার দুই আসামিকে আটক করে সাগর হত্যাকান্ডের ক্লু উদ্ধার করে।
মামলার তদন্ত কর্মকর্তা দ্বৈপায়ন মন্ডল জানান, প্রেম সংক্রান্ত ও পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে সাগরকে হত্যা করা হয়। এই হত্যাকাণ্ডের সাথে আরো বেশ কয়েকজন জড়িত। তাদের আটকের চেষ্টা চলছে।