যশোরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের  প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক : নানা আয়োজনে যশোরে শনিবার উদযাপিত হয়েছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। অনুষ্ঠানের মধ্যে ছিল বঙ্গবন্ধুর মুর‌্যালে ফুল দেয়া, র‌্যালি, আলোচনাসভা ও কেক কাটা।

জেলা আইনজীবী পরিষদের অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জুম অ্যাপসের মাধ্যমে বক্তব্য রাখেন যশোর সদর-৩ আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা কাজী নাবিল আহমেদ। তিনি বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন একজন মহান নেতা। তার ডাকে লাখো বাঙ্গালি মুক্তি আন্দোলনে ঝাঁপিয়ে পড়ে দেশ স্বাধীন করেছে। তার স্বপ্ন ছিল সোনার বাংলা দেশ গড়ার। আর তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। তাই প্রধানমন্ত্রীর এ কাজ সফল করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে। সেই সাথে বিভিন্নপ্রচারের মাধ্যমে উন্নয়ন কর্মকাণ্ডের কথা মানুষকে জানাতে হবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, নাদির আহমেদ জিকু, সহসভাপতি সাজ্জাদ কবীর, সুমন কুমার দাস, রবিউল ইসলাম, যুগ্ম সম্পাদক জাকির হোসেন জাকির, ফারুক হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শান্ত, ইসমাইল হোসেন স¤্রাট, গাজী আলমগীর,সদস্য আসাদুজ্জামান সুমন ও রাসেল বাদশাহ সহ নেতৃবৃন্দ। অনুষ্ঠান শুরুর আগে নেতৃবৃন্দ মুর‌্যালে ফুল দিয়ে র‌্যালি ও পরে আইনজীবী সমিতিতে আলোচনা সভা করে। কেক কাটার মধ্যদিয়ে শেষ হয় অনুষ্ঠান।