মাগুরায় পুলিশ পরিচয়ে দুই যুবককে অপহরণ

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার শ্রামপুর গ্রাম থেকে পুলিশ পরিচয়ে ইমরান হোসেন (২৫) ও সাইফূল ইসলাম (২৫) নামে দুই যুবককে মঙ্গলবার রাতে প্রাইভেট কারযোগে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে।

অপহৃত ইমরানের বড় ভাই ওমর আলী এ বিষয়ে  বুধবার দুপুরে মাগুরা সদর থানায় সাধারন ডায়েরি করেছেন। সাধারন ডায়েরিতে তিনি উল্লেখ করেন মঙ্গলবার রাত ১২ টার দিকে অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি একটি প্রাইভেট কার যোগে তাদের এলাকায় আসে। এ সময় তারা পুলিশ পরিচয় দিয়ে তার ভাই  ইমরান হোসেন ও প্রতিবেশী সাইফুলের বিরুদ্ধে অভিযোগ আছে জানিয়ে ওই প্রাইভেটকারে উঠিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে ওমর আলীসহ এলাকাবাসীর পক্ষ থেকে তারা মাগুরা সদর থানাসহ সংশ্লিষ্ট পুলিশ ফাঁড়িতে খবর নিয়ে এ ধরনের গ্রেপ্তার কিম্বা আটকের খবর নেই বলে জানতে পারেন।

অপহৃত ইমরানের বড় ভাই ওমর আলী জানান, অপহৃত ইমরান মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ থেকে সম্প্রতি বাংলায় ¯œাতকোত্তর ডিগ্রী সম্পন্ন করেছেন। সাইফুল একজন কৃষক। তারা ঘটনার কারণ বুঝতে পারছেন না।

এ ব্যাপরে মাগুরা সদর থানার অীফসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন বলেন,‘সাধারন ডায়েরির ভিত্তিতে অপহৃত ও অপহরণকারীদের সন্ধানসহ ঘটনার তদন্ত চলছে’।