যশোরে পালানো সেই কিশোর বন্দি রাজু আটক

নিজস্ব প্রতিবেদক: যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে পালানো সেই কিশোর বন্দি রাজুকে আটক করা হয়েছে। গত ২৯ সেপ্টেম্বর তার বাড়ি থেকে আটক করা হলেও গত বৃহস্পতিবার যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক জাকির হোসেন  আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে এ বিষয়ে তারা কোনো মন্তব্য করেননি।

জাকির হোসেন জানিয়েছেন, ২৮ সেপ্টেম্বর দুপুরে বন্দি রাজুকে চিকিৎসা দেয়ার জন্য যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। তাকে ডাক্তার দেখিয়ে কেন্দ্রে আসার জন্য অফিসের গাড়িতে উঠানো হয়। কিন্তু সেখান থেকে সে হারিয়ে যায়। তাকে পাওয়া যায়নি। পরের দিন রাজুকে তার বাড়ি ফরিদপুর বোয়ালমারি উপজেলার দেবতী নন্দপুর গ্রামে থেকে আটক করা হয়। রাজু ওই গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

তিনি আরো জানিয়েছেন, এ ঘটনায় সমাজসেবা জেলার অফিস একটি তদন্ত কমিটি গঠন করে। কমিটি তাড়াতাড়ি রিপোর্ট দেবে। রাজুকে পারদিন গত ২৯ সেপ্টেম্বর যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে ফিরিয়ে আনা হয়।

প্রসঙ্গত, ২৮ সেপ্টেম্বর সকালে রাজুকে ডাক্তার দেখানোর পর গাড়িতে উঠানো হয়। কিন্তু তার দায়িত্বে নিয়োজিত আনসার সদস্য অসিত বিশ্বাসের গাফিলতির কারণে রাজু গাড়ির দরজার লক খুলে দৌড়ে পালিয়ে যায়।