কালীগঞ্জে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: কালীগঞ্জে মরহুম ইয়াকুব আলী বিশ্বাস ও মোয়াজ্জেম হোসেন জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে মল্লিকপুর স্কুল মাঠে ৮ দলীয় এ টুর্নামেন্টের প্রধার অতিথি হিসেবে ঝিনাইদহ ৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার উদ্বোধন করেন । টুর্নামেন্ট কমিটির সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল ও কালীগঞ্জ উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান শিবলী নোমানী। উদ্বোধনী খেলায় কালীগঞ্জ ফুটবল একাদশ ১ – ০ গোলে মাগুরা শালিখার মমো ফুটবল একাদশকে পরাজিত করেছে।

মাঠে বল গড়ানোর পর প্রথমার্ধে উভয় দল গোল করতে ব্যর্থ হয়। দ্বিতীয়ার্ধে কালীগঞ্জ ফুটবল একাদশের জুয়েল একমাত্র গোল করে কালীগঞ্জ একাদশ ১  গোলে এগিয়ে যায়। পরবর্তীতে কোনো দলই গোল দিতে না পারায় কালীগঞ্জ একাদাশ  জয়লাভ করে। খেলার রেফারির দায়িত্বে ছিলেন রবিউল ইসলাম, মোমেনুল হক খোকা ও আব্দুর রাজ্জাক। ধারাভাষ্য দেন খোরশেদ আলম ও রবিউল ইসলাম।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির অন্যতম সদস্য নাজমুল হোসেনের সার্বিক তত্বাবধানে উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ইউপি চেয়ারম্যান একরামুল হক সংগ্রাম, রাজু আহম্মেদ রনি লস্কর ও নাছির চৌধুরীসহ কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের নেতৃবৃন্দ।