কলারোয়ার নৃশংস হত্যাকাণ্ড প্রকৃত দোষীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: কলারোয়ায় স্বামী-স্ত্রী, সন্তানসহ ৪ জনকে নৃশংসভাবে হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের গ্রেফতার করে ফাঁসির দাবিতে মানববন্ধন হয়েছে।

শনিবার বেলা ১১ টার দিকে এলাকাবাসীর উদ্যোগে যশোর-সাতক্ষীরা মহাসড়কে ওই মানববন্ধন হয়। উপজেলার হেলাতলা ইউনিয়ন পরিষদের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে নারী-পুরুষসহ বিভিন্ন বয়সের মানুষ হাতে লেখা পোস্টার-প্লাকার্ড নিয়ে নৃশংস এই হত্যাকাণ্ডের ঘটনার সঠিক তদন্ত করে প্রকৃত দোষীদের গ্রেফতার পূর্বক ফাঁসির দাবি জানান।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য আব্দুস ছাত্তারসহ নিহত পরিবারের স্বজন ও এলাকাবাসী । উল্লেখ্য, গত বৃহস্পতিবার ভোর রাতে কলারোয়ার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে মৎস্য ব্যবসায়ী শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন মাহী ও মেয়ে তাসনিম সুলতানাকে জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা। ঐদিন রাতে নিহতের শ্বাশুড়ি বাদি হয়ে কোনো আসামির নাম উল্লেখ না করে কলারোয় থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরদিন অধিকতর তদন্তের জন্য মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করে পুলিশ। শুক্রবার নিহত শাহিনুরের ভাই রায়হানুরকে গ্রেফতার দেখিয়ে আদালতে কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেছে সিআইডি। বর্বরোচিত এ হত্যাকাণ্ডের সময় ঘাতকেরা নিহত ওই দম্পতির ৫ মাসের নিষ্পাপ শিশু কন্যা মারিয়াকে জীবিত অবস্থায় মা-বাবা, ভাই-বোনের মরদেহের পাশে রেখে যায়।