সংবাদ সম্মেলনে অভিযোগ: ঝিকরগাছার কুলিয়া কৃষ্ণচন্দ্রপুর গ্রামের এক পরিবারের অত্যাচার চরমে

 

নিজস্ব প্রতিবেদক : ঝিকরগাছার কুলিয়া কৃষ্ণচন্দ্রপুর গ্রামের একটি পরিবারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে এলাকাবাসি সংবাদ সম্মেলন করেছে। ওই পরিবারের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন পানিসারা ইউনিয়ন পরিষদের মেম্বর আনারুল ইসলাম। সোমবার প্রেসক্লাব যশোরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিল্লাল হোসেন, সাইদ আলী, ইকরামুল হক, আসাদুজ্জামান বাবু, রাশিদুল ইসলাম, আদম আলী, শেরআলী গাজী ও বিল্লাল হোসেন প্রমুখ।

লিখিত বক্তব্যে আনারুল ইসলাম বলেন, কুলিয়া কৃষ্ণচন্দ্রপুর গ্রামের মুনতাজ আলীর পরিবারের লোকেরা দীর্ঘদিন ধরে এলাকাবাসীর সাথে খারাপ আচরণ করে আসছে। প্রতিবাদ করলে এলাকাবাসীর বিরুদ্ধে থানায় এবং আদালতে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। গত ২৫ আগস্ট মুনতাজ আলীর বাড়ির পাশে স্কুল মাঠে ছেলেরা ফুটবল খেলছিল। এ সময় বলটি মুনতাজ আলীর বাড়িতে চলে যায়। তার স্ত্রী বলটি আটকে রেখে গালিগালাজ করতে থাকে। কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি শুরু হয়। এতে মুনতাজ আলীর স্ত্রী সামান্য আহত হন। এই ঘটনায় পানিসারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বর আনারুল ইসলামসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। বিষয়টি নিরপেক্ষ তদন্তের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।