শারদীয় দুর্গাপূজা উপলক্ষে যশোরে চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক : শারদীয় দুর্গাপুজা উপলক্ষে বুধবার যশোর কালেক্টরেট সভাকক্ষে মন্দির কমিটির নেতৃবৃন্দের মাঝে  প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অনুদানের চেক বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, আওয়ামী লীগ সরকার অসম্প্রদায়িক চেতনার সরকার। যার ফলে সব ধর্মের মানুষ নিজেদের ধার্মীয় অনুষ্ঠান স্বাধীনভাবে করতে পারছেন। একই সাথে সবাই মাথা উঁচু করে বসবাস করছে।  সব ধর্মের মানুষের এ অধিকার প্রতিষ্ঠা করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি  সুন্দরভাবে দেশ পরিচালনা করছেন বলেই করোনা ভাইরাসের মহামারি ও বন্যায় দেশের কোনো মানুষকে এক বেলাও না খেয়ে থাকতে হয়নি।

যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মন্দির ভিত্তিক শিক্ষা ও গণশিক্ষা কার্যক্রমের প্রকল্প পরিচালক শ্যামল সরকার।

স্বাগত বক্তব্য রাখেন জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার কুন্ডু। এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক যোগেশ দত্ত, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দুলাল সমাদ্দার প্রমুখ। আলোচনাসভা শেষে যশোরের ২১ মন্দির কমিটির সভাপতি ও  সম্পাদকের মাঝে প্রধানমন্ত্রীর প্রদত্ত চেক তিবরণ করা হয়েছে।