আশাশুনির ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

আশাশুনি প্রতিনিধি: আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ শাহ নেওয়াজ ডালিমের বিরুদ্ধে ষড়যন্ত্র, হয়রাণী ও মামলা থেকে মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় খাজরা ইউনিয়ন পরিষদের সামনের প্রধান সড়কে খাজরা ইউনিয়নবাসীর আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিমের বিরুদ্ধে আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের দ্বারা মিথ্যা, ষড়যন্ত্র ও হয়রাণীমূলক মামলার প্রতিবাদ ও তাকে মুক্তির দাবি সম্বলিত ব্যানার, ফেস্টুন, প্লাকাড সহকারে মানববন্ধনে এলাকার নারী, পুরুষ, শিশু, যুব কিশোররা অংশ গ্রহণ করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা দীনেশ চন্দ্র মন্ডল, ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মিলন কান্তি মন্ডল, শিক্ষক পশুপতি রায়, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শ্যামাপদ ঘোষ, বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি রিপিয়ান হোসেন, গ্রাম ডাক্তার দীনেশ রায়, ইউনিয়ন যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম কাজল, আনারুল ইসলাম গাজী, ইউপি সদস্য হোসেন আলি, রামপদ সানা, মহিলা মেম্বার তহমিনা খাতুন প্রমুখ।

মানববন্ধনের ব্যাপারে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, মানববন্ধনের জন্য লিখিত আবেদন করা হয়, কিন্তু অনুমোদনের আগেই কার্যক্রম শুরু করা হয় এবং পুলিশ গিয়ে দেখে শেষ হয়ে গেছে।