মাদক ব্যবসায়ীকে আটক নিয়ে ঝিকরগাছায় দুইপক্ষের মারামারি, আহত ৪

এম আলমগীর, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছার মাগুরার অমৃতবাজারে মাদক ব্যবসায়ী মিঠুন আটকের ঘটনার জের ধরে সোমবার দুই পক্ষের মারামারিতে ৪ জন আহত হয়েছে। আহতদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

অমৃতবাজার  গ্রামের এন্টিড্রাগ একাডেমির পরিচালক রাকিবুল হাসান জানিয়েছেন, প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে মাদক বিরোধী বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। কিন্তু সম্প্রতি ওই গ্রামের মাদক ব্যবসায়ী মিঠুন নামের এক ব্যক্তিকে ফেনসিডিলসহ আটক করে জেল হাজতে প্রেরণ করে থানা পুলিশ। ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী মিঠুনের সহযোগী একই গ্রামের অহেদ আলীর ছেলে আলমগীর ও জাহাঙ্গীর সোমবার সকালে এনামুল হক (৫১) ও আমিনুল হক (৫৫) এর উপর হামলা চালিয়ে মারপিট করে।  এতে করে তারা মারাতœকভাবে আহত হয়েছে। তারা দুজন একই গ্রামের মৃত জাহিদ আলী বিশ্বাসের ছেলে। এনামুল হক যশোর পৌরসভার কর্মচারী ও আমিনুল হক সিভিল সার্জন অফিসের কর্মচারী। ঘটনার সময় তারা মাঠে গাছ লাগাতে গিয়েছিলেন। এ সময় মারামারিতে অহেদ আলী ও তার ছেলে জাহাঙ্গীর আলমও আহত হয়। বর্তমানে দুইপক্ষের ৪ জন ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, তিনি কিছু শোনেননি।

এ রিপোট লেখা পর্যন্ত মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগীদের বিরুদ্ধে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে বলে অমৃতবাজার গ্রামের এন্টিড্রাগ একাডেমির পরিচালক রাকিবুল হাসান জানিয়েছেন।