মাগুরাবাসীর আনন্দ উল্লাস

মাগুরা প্রতিনিধি : বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের শাস্তির মেয়াদ শেষ হওয়ায় মাগুরায় রাস্তায় নাচ গান গেয়ে উল্লাশ করা হয়েছে। সাকিব ভক্তরা এ সময় শহরে মিষ্টিমুখ করিয়েছে।

জানা গেছে, জুয়াড়ির প্রস্তাব গোপন করায় আইসিসি ২০১৯ সালের ২৯ অক্টোবর এক বছরের নিষিদ্ধ ঘোষণা করে। বুধবার শেষ হয়েছে সেই শাস্তির মেয়াদ। এখন আর ব্যাট বল হাতে নিয়ে মাঠে নামতে কোনো বাধা নেই সাকিবের।

সাকিবের এ মুক্ত হওয়ার খবরে তার নিজ জেলায় বুধবার সন্ধ্যায় শহরের রাস্তায় নাচ গান গেয়ে আনন্দ-উল্লাস করেছে তার ভক্তরা। পাশাপাশি ভক্তরা শহরের মানুষকে মিষ্টিমুখ করিয়েছে।

শহরের ক্রিকেট প্রেমী ভক্ত মনিরুল বলেন, সাকিব মানেই বাংলাদেশ, সাকিব মানেই জয় । সাকিব না থাকলে বাংলাদেশ দলের অনেক ক্ষতি হয়েছে। তাই আমরা সাকিবের এই বীরের বেশে ফেরাকে সাধুবাদ জানান।

সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, এতদিন সাকিব বাংলাদেশ দলের বাইরে ছিল। বুধবার তার শাস্তির মেয়াদ শেষ হয়েছে। আজ সাকিব ভক্তরা খুব খুশি। এ খুশিতে সবাই আনন্দ-উল্লাস করছে। আমি সাকিব ভক্তদের মিষ্টি মুখ করিয়েছি। সবাই সাকিবের জন্য দোয়া করবেন সে জন্য আগামি দিন গুলোতে সুন্দর ভাবে খেলতে পারে।