যশোর সদরে জাতীয় অলিম্পিয়ার্ড প্রতিযোগিতা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : ‘বিজ্ঞান মনস্ক জাতি গঠনে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রতিপাদ্যকে সামনে রেখে যশোর সদর উপজেলা পর্যায়ে পঞ্চম জাতীয়  অলিম্পিয়ার্ড প্রতিযোগিতা বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে শহরের আব্দুস সামাদ মেমোরিয়াল একাডেমিতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় জুনিয়র গ্রুপে প্রথম হয়েছে পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়। দ্বিতীয় যশোর জিলা স্কুল, তৃতীয় দাউদ পাবলিক কলেজ, চতুর্থ বিএএফ শাহীন স্কুল ও পঞ্চম হয়েছে এমএসটিপি গালর্স স্কুল এন্ড কলেজ।

সিনিয়র গ্রুপে প্রথম হয়েছে যশোর ক্যান্টনমেন্ট কলেজ। দ্বিতীয় দাউদ পাবলিক কলেজ, তৃতীয় যশোর শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজ, চতুর্থ বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ ও পঞ্চম সরকারি সিটি কলেজ।

এরা জেলা পর্যায়ের জাতীয়  অলিম্পিয়ার্ড প্রতিযোগিতায় অংশ গ্রহণের সুযোগ পেলো।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে সনদ পত্র ও ক্রেস্ট প্রদান করেন যশোর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম কামরুজ্জামান জাহাঙ্গীর।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলার সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার বজলুর রশীদ,একাডেমিক সুপারভাইজার আশিক আহমেদ, আব্দুস সামাদ মেমোরিয়াল একাডেমির প্রধান শিক্ষক মিজানুর রহমান, প্রগতি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাধা কান্ত বিশ^াস, জিলা স্কুলের সহকারি শিক্ষক জামাল উদ্দীন প্রমুখ। এই প্রতিযোগিতায় জুনিয়র গ্রুপে ১৭ টি বিদ্যালয়ের ৮৫ ও ৮টি কলেজের ৪০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে।