যশোর সিটি ক্যাবলের সাথে বিকাশের চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক : যশোর সিটি ক্যাবলের গ্রাহকরা ঘরে বসে বিকাশের মাধ্যমে তাদের বিল পরিশোধ করতে পারবেন। বাড়িতে বাড়িতে গিয়ে সিটি ক্যাবলের কর্মচারীদের বিলের টাকা আদায় হবে না। এজন্য সিটি ক্যাবলের সাথে বিকাশের চুক্তি স্বাক্ষর হয়েছে। বৃহস্পতিবার সিটি ক্যাবলের ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন বাবু ও বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ চুক্তিবদ্ধ হন। শহরের একটি অভিজাত হোটেলে এক অনুষ্ঠানে তারা চুক্তিতে সাক্ষর করেন।

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিটি ক্যাবলের চেয়ারম্যান মারুফ হাসান, ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন বাবু, বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ। এসময় উপস্থিত ছিলেন সহকারী ম্যানেজার ( বিল প্রেমেন্ট এন্ড পার্টনার) কাজী এএম রায়হান মাহমুদ, খুলনার রিজিওনাল সেলস ম্যানেজার মুশিদুজ্জামান,যশোর এরিয়া ম্যানেজার স্বরুপ সাহা, উপব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা) আফজালুল করিম রানু, পরিচালক (অর্থ) একেএম অহিদুজ্জামান বাপি, পরিচালক (দফতর) হুমায়ুন কবীর, পরিচালক (প্রশাসন) শহিদুজ্জামান অপু, পরিচালক (কারিগরি) রিজাউল হাসান, পরিচালক (ইন্টারনেট ও ডিজিটাল ) রুহুল কুদ্দুস মুকুল প্রমুখ।

অনুষ্ঠানে বলা হয়েছে সিটি ক্যাবলের বিল পরিশোধ করতে বিকাশ অ্যাপ থেকে পে বিল আইকন এর টিভি অপশন থেকে যশোর সিটি ক্যাবল নির্বাচন করতে হবে। এরপর গ্রাহক তার সেট টপ বক্স নম্বর,বিল প্রদানের মাস ও বিকাশ পিন দিয়ে বাড়তি খরচ ছাড়াই বিল পরিশোধ করতে পারবেন। এছাড়া প্রয়োজন অনুসারে বিকাশ অ্যাপের পাশাপাশি *২৪৭# ব্যবহার করে কয়েকটি ধাপে এই বিল পরিশোধের সেবা নিতে পারবেন গ্রাহকরা।

সিটি ক্যাবলের ব্যবস্থাপনা পরিচালক মীর মোশাররফ হোসেন বাবু বলেছেন, কোনো ঝামেলা ছাড়াই গ্রাহকরা বিল পরিশোধ করতে পারবেন। ফলে সেবা ব্যবস্থাপনা আরো সুচারু হবে। সিটি ক্যাবলের প্রযুক্তিগত ও অন্যান্য সেবায় মনোনিবেশ করা হবে। বিকাশের বিজনেস ডেভেলপমেন্ট জেনারেল ম্যানেজার এস এম বেলাল আহমেদ বলেছেন,প্রতি গ্রাহকের কাছ থেকে সিটি ক্যাবলের মাসিক বিল সংগ্রহের জন্য বড় ব্যবস্থাপনার প্রয়োজন হয়। বিকাশের মাধ্যমে বিল পরিশোধের ব্যবস্থা সিটি ক্যাবলের গ্রাহকদের জন্য সেবা নিরবিচ্ছিন্ন করার পাশাপাশি সকলের সময় ও খরচ সাশ্রয় হবে।