ঝিকরগাছায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

এম আলমগীর, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কে শুক্রবার দুপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। সড়কের বল্লা গ্রামের করোনীপাড়া নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।
উপজেলার শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, দুপুর একটার দিকে বিপরীতমুখী গতি সম্পূর্ণ দুই মেটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুজন নিহত হয়েছে। দূর্ঘটনার পরে স্থানীয়রা তাদেরকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষনা করেন। নিহত নয়ন হোসেন (১৯) দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। তবে সে সোনাকুড় গ্রামের মামার বাড়িতে বসবাস করত। অপর নিহত হোসেন আলী(২০) উপজেলার শিত্তরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে। তবে সে বায়শা গ্রামের মামার বাড়িতে বসবাস করত এবং রাজমিস্ত্রীর কাজ করত।

আহত তিন জন হলেন, বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে আক্তরুল ইসলাম(১৭)। সে বায়শা চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন (১২)। তারা দুজন রাজমিস্ত্রীর কাজ করে। এর মধ্যে আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয় হয়েছে।
নিহত নয়ন হোসেনের চাচা শাহিন কবীর জানান, নয়ন সদ্য আর্মিতে চাকুরি পেয়েছে। দুই মাস প্রশিক্ষণ শেষে বাড়ি এসেছে। ঝিকরগাছার মোবারকপুর একটি ফুটবল খেলায় রেফারি করার জন্য সে বাড়ি থেকে বের হয়েছিল।
মোটরসাইকেল মালিক বায়শা গ্রামের মোটরসাইকেল চালক মিজানুর রহমান জানান, আমি ভাড়ায় মটরসাইকেল চালাই।শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন বাঁকড়ায় একটি খানার দাওয়াতে যাবে বলে মোটরসাইকেল নিয়ে এসেছিল।