যশোরে বড় ভাইয়ের অস্ত্রের  আঘাতে ছোট ভাই জখম

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ঝাউদিয়া গ্রামে বড় ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ছোট ভাই জখম হয়েছে। বিদেশ থেকে পাঠানো টাকা ফেরত চাওয়া ও জমি ভোগদখলের প্রতিবাদ করার জেরে রোববার বিকেলে নিজ বাড়িতে ঘটনাটি ঘটে। আহতের নাম আব্দুস সালাম (২৮)। সে ঝাউদিয়া পূর্ব পাড়ার মোসলেম মন্ডলের ছেলে। সালাম যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত আব্দুস সালাম জানিয়েছেন, দীর্ঘ ৫ বছর মালয়েশিয়ায় থাকার পর ৮ মাস আগে আমি দেশে ফিরে আসি। বিদেশ থাকাকালীন বড় ভাই বিল্লাল হোসেনের কাছে ৬ লাখেরও বেশি টাকা পাঠিয়েছি। কিন্তু আমি বাড়ি ফিরে আসার পর কোনো টাকার হিসাব দিতে পারেননি। টাকা চাওয়া নিয়ে  বড় ভাই বিল্লাল হোসেনের সাথে বিরোধ শুরু হয়। বিগত দিনে দুই বার আমার মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকিও দিয়েছেন।

আব্দুস সালাম আরো জানায়, বিদেশ থেকে পাঠানো টাকা আত্মসাৎ করা ছাড়াও আমার পৈত্রিক সম্পত্তি বড় ভাই দখল করে রেখেছেন। এরই জের ধরে রোববার বিকেলে তর্কবিতর্কের একপর্যায় বিল্লাল হোসেন ক্ষুব্ধ হয়ে ধারালো অস্ত্রে দিয়ে আমার মাথায় আঘাত করেন। হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. আব্দুর রশিদ জানান, আহত সালামের মাথার আঘাতটি গুরুতর। ক্ষত স্থানে  ১৯ টি সেলাই দেয়া হয়েছে। আহতের স্ত্রী রুমা পারভীন মুক্তা জানিয়েছেন, আমার স্বামীকে কুপিয়ে জখমের ঘটনায় হামলাকারী বিল্লাল হোসেনের বিরুদ্ধে থানায় মামলা করা হবে।