আ’লীগ নেতা মজনুর  স্মরণসভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক মজনুর স্মরণ সভা ও দোয়া মাহফিল রোববার অনুষ্ঠিত হয়। স্মরণ সভায় নেতৃবৃন্দ বলেছেন, ৭৫ এর পর যশোরে বিধ্বস্ত আওয়ামী লীগকে সুসংগঠিত করতে জহিরুল হক মজনুর ভূমিকা ছিল অনন্য। সেই দুঃসময়ে সামরিক জান্তা তাকে আটক করে রেখেছিল। সেখান থেকে মুক্ত হবার পর তিনি জেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এর পর একসময় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং সর্বশেষ যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। একজন অসামম্প্রদায়িক এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তিনি জীবনের শেষ দিন পর্যন্ত পার করেছেন।

জেলা আইনজীবী সমিতির ২ নম্বর ভবনে জেলা আওয়ামী লীগের ব্যানারে স্মরণ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন। বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা হায়দার গনি খাঁন পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক ও  সাবেক সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি  ইদ্রীস আলী, জহিরুল হক মজনুর কন্যা ইসরাত জাহান বিথি প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাবেক উপদপ্তর সম্মাদক ওহিদুল ইসলাম তরফদার। আলোচাসভা শেষে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল।

আওয়ামী লীগ নেতা কাজী আব্দুস সবুর হেলাল, আবু সেলিম রানা, ফারুক আহমেদ কচি, সুখেন মজুমদার, আলহাজ্ব ফিরোজ খান, কামাল হোসেন, জামান চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদদক অধ্যক্ষ নুরে আলম সিদ্দিকী মিলন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন মিঠু, লুৎফুল কবীর বিজুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।