যশোর ও বাঘারপাড়ার উপনির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেননি কেউ

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইসচেয়ারম্যান ও বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেনি। সোমবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। আজ (২৪ নভেম্বর) প্রার্থীদের মাঝে বিতরণ করা হবে প্রতিক। সহকারী রির্টানিং অফিসার আব্দুর রশিদ এতথ্য জানিয়েছেন।

১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এই নির্বাচন। সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইসচেয়ারম্যান পদে সাবেক ভাইসচেয়ারম্যান অ্যাড. সেতারা বেগম ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যো¯œা আরা মিলি এবং বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রয়াত চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের সহধর্মিনী এবং আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ভিক্টোরিয়া পারভিন সাথী, স্বতন্ত্র প্রার্থী বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল ইসলাম পাটোয়ারি দিলু (দিলু পাটোয়ারি) এবং বিএনপি প্রার্থী শামসুর রহমান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সদর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইসচেয়ারম্যান নূরজাহান ইসলাম নীরার পদত্যাগে এবং বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের মৃত্যুতে পদ দুটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।