কালীগঞ্জে কৃষকলীগের  র‌্যালি ও সমাবেশ

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: সরকারিভাবে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে কালগিঞ্জে র‌্যালি ও সমাবেশ করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের আয়োজনে মঙ্গলবার বিকালে এক র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ ৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী ও জেলা পরিষদ সদস্য যুবলীগের উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল।

কৃষকলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা কৃষকলীগের সহসাধারণ সম্পাদক এস এম উজ্জল, কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সহসাধারণ সম্পাদক আলহাজ¦ নাসিম উদ্দিন, সহসভাপতি রবিউল ইসলাম, লুৎফর রহমান, বাবর আলী, সাংগাঠনিক বোরহান উদ্দিন ও পৌর শাখার আহব্বায়ক আশরাফুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।

বক্তারা প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রী দেশের কৃষকদের কথা চিন্তা করেই ধান চাল ক্রয় কমিটিতে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ততার পদক্ষেপ নিয়েছেন। তাদের এ সময়োপযোগী পদক্ষেপকে স্বাগত জানিয়ে কৃষকলীগের নেতাকর্মীরা অভিনন্দনসহ র‌্যালি বের করেছে।