যশোরে ১৯ কেজি গাঁজাসহ  দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: যশোরে আলাদা অভিযান চালিয়ে ১৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো, শার্শার রামচন্দ্রপুর মৃত আব্দুল মজিদের ছেলে হাজু কাজী ও সদরের কচুয়া গ্রামের খালপাড় এলাকার শাকির হাসান সিকদারের ছেলে নাদিম মাহমুদ। শনিবার রাতে শার্শার রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ১৮ কেজি ও বিকালে সদর উপজেলার কচুয়া গ্রাম থেকে এক কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

যশোর র‌্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লে: এম সারোয়ার হুসাইনের নেতৃত্বে যশোর সদরের কচুয়া গ্রামের খালপাড়ায় নাদিম মাহমুদ বাড়িতে অভিযান চালায়। এ সময় এক কেজি গাঁজাসহ নাদিম মাহমুদ আটক করা হলেও তার সহযোগি পিতা শাকির হাসান সিকদার ও মাতা নাদিরা পারভীন পালিয়ে যান। এ ঘটনায় র‌্যাব রোববার কোতোয়ালি মডেল শাকির হাসান সিকদার ও নাদিরাকে পলাতক দেখিয়ে মামলা করেছে।

অপরদিকে ঝিনাইদহ র‌্যাবের এএসপি এইচএম শফিকুর রহমানের নেতৃতে শনিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শার্শার রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান চালান। এ সময় হাজু কাজীকে আটক  ও তার কাছ থেকে ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে শার্শা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।