যশোর আইনজীবী সহকারী সমিতির নির্বাচন:  রেজাউল সভাপতি ও সিরাজুল সম্পাদক

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা আইনজীবী সহকারী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি পদে রেজাউল করিম ও সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

রোববার উৎসবমুখর পরিবেশে সকাল ১০টা থেকে সহকারী সমিতির মিলনায়তনে ভোট গ্রহণ শুরু হয়ে বিরতিহীন ভাবে চলে বিকেল চারটা পর্যন্ত। নির্বাচনে সমিতির সাড়ে ৩শ’ ভোটারের মধ্যে ৩১১ জন ভোট প্রদান করছেন।

ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার আব্দুল খালেক বেসরকারি ফলাফল ঘোষণা করেন। এতে সভাপতি পদে রেজাউল কমির ১৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আব্বাস উদ্দিন। তিনি ভোট পেয়েছেন ১৪২টি।

সাধারণ সম্পাদক পদে সিরাজুল ইসলাম ১৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর আলী পেয়েছেন ১১৮  ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ১৪৮ ভোট পেয়ে কায়েম আলী নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সামছুর রহমান। তিনি ভোট পেয়েছেন ১৪০টি। এছাড়া সদস্য পদে ২৫০ ভোট পেয়ে আলী আশরাফ, ২২৭ ভোট পেয়ে নাছির উদ্দিন খান সাচ্চু ও  ২৪৭ ভোট পেয়ে ইউসুফ আলী বাবুল নির্বাচিত হয়েছেন।

এদিকে সহসভাপতি পদে বজলুল করিম ও মহসিন গাজী, সহকারী সম্পাদক পদে রুহুল আমিন, হিসাব নিরীক্ষণ সম্পাদক পদে আব্দুল মজিদ  এবং সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পদক ইব্রাহিম খলির বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কাজে সহযোগিতা করেন সদস্য ফারুক হোসেন ও আব্দুর রাজ্জাক।