ফ্রেশ প্রিমিয়াম টির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তাহসান

স্পন্দন নিউজ ডেস্ক :
মিউজিক, অভিনয়, বিজ্ঞাপন, স্টেজ শো এমন নানা কাজে নিয়মিত ব্যস্ত থাকতে হয় সংগীতশিল্পী তাহসানকে। তার একটানা কাজের ফাঁকে ক্লান্তি দূর করে রিফ্রেশ হতে সাহায্য করে ফ্রেশ প্রিমিয়াম টি।

নিত্যদিনের একঘেঁয়েমি দূর করে ফ্রেশ প্রিমিয়াম টি তাকে দেয় নতুন উদ্যমে কাজ করার অনুপ্রেরণা। এবার অবসরের বন্ধু ফ্রেশ প্রিমিয়ার টি-এর দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন তাহসান।

আগামী দুই বছরের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এমজিআই’র (মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ) ফ্রেশ প্রিমিয়াম টি-এর তিনটি ক্যাটাগরি ফ্রেশ প্রিমিয়াম গ্রিন টি, ফ্রেশ মাসালা প্রিমিয়াম টি এবং ফ্রেশ প্রিমিয়াম টি-এর জন্য বিভিন্ন ধরনের প্রচারণামূলক কাজে থাকবেন তিনি।

বিভিন্ন প্রচারণামূলক কাজের পাশাপাশি এক কাপে কাঁপিয়ে দিতে আসছে তাহসানের ‘সেই তুমি কে’ নামক গান, যা তিনি গাইছেন ফ্রেশ প্রিমিয়াম টি-এর জন্য।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হেড অফিসে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিরেক্টর তাহমিনা মোস্তফা, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (এফএমসিজি ডিভিশন) আসিফ ইকবাল, সিনিয়র জেনারেল ম্যানেজার এস এম মুজিবুর রহমান, জেনারেল ম্যানেজার (ব্র্যান্ড) কাজী এম মহিউদ্দিন ও বিজ্ঞাপনী সংস্থা সান কমিউনিকেশনসের গ্রুপ ক্রিয়েটিভ ডিরেক্টর তানভির হোসেন।