উন্নয়ন বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র চলছে : প্রতিমন্ত্রী স্বপন

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৩:৫৫:৪২ pm

নিজস্ব প্রতিবেদক,মণিরামপুর : পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করেন বলেই নিজস্ব অর্থায়নে পদ্মা বহুমুখী সেতু নির্মাণ করতে পেরেছেন। এছাড়া গ্রামকে শহরে রূপান্তরিত করার জন্য বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন করে চলেছে। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার সাহসী পদক্ষেপে দেশ আজ উন্নয়নে ভুয়সী প্রশংসায় ভাসছে। কিন্তু এ দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে স্বাধীনতা বিরোধী একটি মহল নানা ষড়যন্ত্র শুরু করেছে। তাদের অপতৎপরতা রুখে দিতে সকল নেতাকর্মীদের একযোগে কাজ করতে হবে। 
প্রতিমন্ত্রী শুত্রবার কাশিমনগর ইউনিয়নের ইত্যা মোড় নামক স্থানে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এ সব কথা বলেন। 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চিত্তরঞ্জনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, আওয়ামী লীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস প্রমুখ।