যশোরের মাটিতে চিরনিদ্রায় বেতারের ডিজি কামরুজ্জামান

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০২:৩৯:৫৩ এম

নিজস্ব প্রতিবেদক: যশোরের মাটিতে চিরনিদ্রায় শায়িত হলেন বাংলাদেশ বেতারের মহাপরিচালক (ডিজি) জেলার কৃতি সন্তান আহম্মদ কামরুজ্জামান। রোববার জোহর বাদ যশোর শহরের পোস্টঅফিস পাড়ায় টিএন্ডটি জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে কারবালায় তার দাফন সম্পন্ন হয়েছে।  এর আগে শনিবার রাত একটায় বাংলাদেশ বেতার কার্যালয়ে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। এ সময় তথ্যমন্ত্রী ডক্টর হাসান মাহমুদ এবং তথ্য সচিব মকবুল হোসেনের পক্ষ থেকে তার প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

রোববার সকাল সাড়ে সাতটায় তার মরদেহবাহী গাড়ি ঢাকা থেকে যশোর পোস্ট অফিস পাড়ার বাড়ির সামনে এসে পৌঁছায়। এ সময় পরিবার পরিজনদের আহাজারিতে শোকাবহ পরিবেশ ভারি হয়ে ওঠে। সিঙ্গাপুর সময় শুক্রবার দিবাগত রাত সাড়ে  ৩টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন আহম্মদ কামরুজ্জামান। বেশকিছু দিন ধরে ক্যান্সারে ভুগছিলেন তিনি।

জোহরবাদ পোস্টঅফিস পাড়ায় তার জানাজায় অংশনেন বাংলাদেশ বেতারের অতিরিক্ত মহাপরিচালক নাসরুল্লাহ্ মো ইরফান, প্রধান প্রকৌশলী মোহাম্মদ মাসুদ ভুইয়া, অতিরিক্ত পরিচালক (প্রশাসন ও অর্থ) আল আমিন খান, অতিরিক্ত পরিচালক (প্রশাসন ও অর্থ) মকসেদ হোসেন, আঞ্চলিক পরিচালক (বাণিজ্যিক কার্যক্রম) আনাতুর আমজাদ, বাংলাদেশ বেতার খুলনার উপ বার্তা নিয়ন্ত্রক নুরুল ইসলাম, আঞ্চলিক প্রকৌশলী তাজুন নিহার, বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালেক, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, দৈনিক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, বাংলাদেশ বেতারের যশোর জেলা প্রতিনিধি সাজ্জাদ গনি খান রিমন, বিটিভি জেলা প্রতিনিধি ওহাবুজ্জামানসহ অন্যরা।