অভয়নগরে সাংবাদিকদের মানববন্ধন

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৪:০২:৪৯ pm

অভয়নগর (যশোর) প্রতিনিধি : অভয়নগরে মফস্বল সাংবাদিক সোসাইটির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক, দৈনিক মুক্ত পত্রিকার সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব নুর আলমগীর হোসেন অনুর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে এবং সারাদেশে সাংবাদিক নির্যাতন ও হত্যার প্রতিবাদে শিল্পশহর নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন যশোর-খুলনা  মহাসড়কে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অভয়নগর উপজেলার সমন্বয়ক ও নওয়াপাড়া প্রেসক্লাবের দফতর সম্পাদক শাহিন আহমেদের সভাপতিত্বে মফস্বল সাংবাদিক সোসাইটির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক বিলাল হোসেন মাহিনীর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান তোতা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব সুমন সরদার এবং যুগ্ম মহাসচিব আবু হামজা বাঁধন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির উপ শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাস্টার আমিনুর রহমান, উপ আইসিটি সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী সদস্য রবিউল ইসলাম বিশ্বাস, জাকির হোসেন হৃদয় প্রমুখ।