সড়ক দুর্ঘটনায় আহত মার্কিন অভিনেত্রী অ্যান হেচ কোমায়

এখন সময়: শুক্রবার, ২ ডিসেম্বর , ২০২২ ২২:৫৩:৪৬ pm

নিউজ ডেস্ক : সড়ক দুর্ঘটনায় আহত মার্কিন অভিনেত্রী অ্যান হেচ কোমায় আছেন। তার মস্তিষ্ক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ অবস্থায় অ্যানের বাঁচার আশা নেই বলেই জানিয়েছে তার পরিবার।
গত সপ্তাহে লস অ্যাঞ্জেলেসে মার ভিস্তা এলাকায় দোতলা একটি বাড়ির সঙ্গে ধাক্কা খেয়ে আগুন ধরে গিয়ে তার গাড়ি বিধ্বস্ত হয়। গ্রসম্যান বার্ন সেন্টারে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
অঙ্গ দান করা যাবে কি না তা ঠিক করতেই লাইফ সাপোর্ট দিয়ে অভিনেত্রীকে বাঁচিয়ে রাখা হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে তার পরিবার।
বিবৃতিতে আরও বলা হয়, “মরণোত্তর অঙ্গদান অভিনেত্রীর অনেক দিনের ইচ্ছা। অ্যানের সেরে ওঠার জন্য সবাই যেভাবে প্রার্থনা করেছেন সে জন্য আমরা তাদের ধন্যবাদ জানাই।”
“ওয়েস্ট হিল হাসপাতালের গ্রসম্যান বার্ন সেন্টারের নিবেদিতপ্রাণ কর্মী ও নার্সদের ধন্যবাদ। দুর্ভাগ্যবশত, দুর্ঘটনায় অ্যানের মস্তিষ্ক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, সে এখনও কোমায়। তার অবস্থা সংকটাপন্ন। তার বাঁচার আশা নেই।”
স্থানীয় পুলিশ দুর্ঘটনার পর থেকেই তদন্ত শুরু করেছে। বিবিসি জানায়, গত শুক্রবার অভিনেত্রী হেচের প্রাথমিক রক্ত পরীক্ষায় মাদকের উপস্থিতি পাওয়া গিয়েছিল। তবে হাসপাতালে তাকে কোনও কিছু দেওয়া হয়েছে কিনা সেটি জানার জন্য বাড়তি পরীক্ষা-নিরীক্ষার প্রয়োজন।
হলিউডে অ্যান হেচ জনপ্রিয় মুখ। ‘সিক্স ডেজ সেভেন নাইটস’, ‘ডনি ব্রাস্কো’র মতো জনপ্রিয় হলিউড মুভিতে কাজ করেছেন তিনি। তার বয়স ৫৩ বছর। দুই সন্তানের জননী তিনি।
‘কোয়ান্টিকো’ সিরিজে প্রিয়াংকা চোপড়ার সঙ্গেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। ‘শিকাগো পিডি’, ম্যান ইন ট্রিস, সেভ মি’র মতো একাধিক টেলিভিশন সিরিজে অভিনয় করেছিলেন অ্যান হেচ।
‘অ্যানাদার ওয়ার্ল্ড’ সোপ অপেরা দিয়ে খ্যাতির শীর্ষে উঠে এসেছিলেন অভিনেত্রী। জিতেছিলেন ‘এমি পুরস্কার’রও।