জমি দখল চেষ্টায় বাধা দেয়ায় বৃদ্ধাকে পিটিয়ে জখম

এখন সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর , ২০২২ ০১:০৫:১৫ am

জি এম মোহাম্মদ আলী, শ্যামনগর : শ্যামনগরে মুন্সিগঞ্জ ইউনিয়নের কুলতলি গ্রামের ৭২ বছরের বৃদ্ধাকে শুক্রবার সকালে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে।

এজাহারে আহত কুসুম কুমারী রানী (৭২) উল্লেখ করেন, বেশ কিছুদিন ধরে তাদের প্রতিবেশী জমি জোর পূর্বক দখলের পাঁয়তারা করে আসছিল। তার ছেলে তুষার মন্ডল ও পুত্রবধূ তারামনি রানী বাড়িতে না থাকায় সুযোগে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রুতা জেরে প্রতিবেশী কুলতলী গ্রামের মৃত পঞ্চানন মন্ডলের পুত্র লক্ষীকান্ত মন্ডল (৪৬), লক্ষীকান্ত মন্ডলের পুত্র উজ্জল মলো (২২), মৃত মধুসূদন মন্ডলের পুত্র স্বপন মন্ডল (৪৭), মৃত প্রফুল্ল মন্ডলের পুত্র অমলকৃষ্ণ মন্ডল (৪৭), মৃত মধুসূদন মন্ডলের পুত্র তাপস মালো (৪০), তপন মন্ডলের স্ত্রী শিমলা রানী মন্ডল (৩৫), উজ্জল মন্ডলের স্ত্রী শংকরী রানী মন্ডল (২০), মৃত বিজয় মন্ডলের পুত্র ধর্মদাস মন্ডল (৩৭), আবাদ চন্ডিপুরের কাশেম গাজীর পুত্র এরশাদ গাজী (৪২)সহ অজ্ঞাত আরও ৪/৫ জন পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার বসতঘরসহ ভিটা জোর পূর্বক দখলের চেষ্টা চালায়। এসময় বৃদ্ধা বাঁধা দিলে তারা তাকে মারধর করে অজ্ঞান করে ফেলে রেখে তাদের ঘরবাড়ি লুটপাটসহ ভাঙচুর করে বসত ভিটার সীমানার খুঁটি উপড়ে ফেলে। প্রতিবেশীরা এসে বৃদ্ধাকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রতিবেশি বলেন, প্রভাবশালী এক নেতার উস্কানিতে এমন ঘটনা সংগঠিত করেছে। শ্যামনগর  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মূর্শেদ জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।