শেখ হাসিনার জন্ম হয়েছে বলেই দেশের মানুষ ভালো আছে : শেখ আফিল উদ্দিন এমপি

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ০৮:৩৯:২৮ am

ইয়ানূর রহমান,শার্শা : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করেছে শার্শা উপজেলা আওয়ামী লীগ।

দিনটি উপলক্ষে বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৫টায় সংগঠনের নাভারণ বাজারের কার্যালয়ে কেককাটা, মিলাদ মাহফিল ও আলোচনাসভার আয়োজন করা হয়।

উপজেলা আ. লীগের সভাপতি ও শার্শা উপজেলা  পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। 

এ সময় সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেন, শেখ হাসিনা আজ এ দেশের প্রধানমন্ত্রী বলেই দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। শেখ হাসিনার জন্ম হয়েছে বলেই আজ দেশের মানুষ ভালো আছে, উন্নয়নের সুবাতাস পাচ্ছে। সার্বিক উন্নয়নে প্রতিবেশী রাষ্ট্রগুলোর চেয়ে আজ বাংলাদেশ অনেক এগিয়ে রয়েছে। আর এটা সফল হয়েছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা ও সঠিক দিক নির্দেশনার কারণে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান ওহিদ, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোহারাব হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, আব্দুল গফ্ফার সরদার, আসাদুজ্জামান মুকুল, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ আয়নাল হক, আলহাজ ইলিয়াছ কবির বকুল, হাসান ফিরোজ আহমেদ টিঙ্কু, কামাল হোসন ভূঁইয়া, শার্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মোরাদ হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সরদার, আওয়ামী লীগ নেতা অহিদুল হক পুটুসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় এমপি আরো বলেন, বঙ্গবন্ধুসহ তার পরিবারের ১৭ সদস্যকে ৭৫ এর কালো রাতে আওয়ামী লীগকে ধ্বংস করার লক্ষ্যে হত্যা করা হয়েছিল। মনে করেছিল আর আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসতে পারবে না। কথায় বলে ‘রাখে আল্লাহ মারে কে’। আল্লাহ চাইলে তো সবই সম্ভব। তার জলন্ত উদাহরণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন আওয়ামী লীগ ধ্বংস হয়নি বরং জলন্ত আগুন বুকে ধারণ করে দলকে সুসংগঠিত করে আজ দেশকে বিশে^র প্রথম কাতারে আশ্মিন করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

অনুষ্ঠান শেষে এক দোয়া অনুষ্ঠানে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আল-আমিন। পরে শিশুসহ নেতাকর্মীদের নিয়ে ৭৬ পাউন্ডের একটি কেক কেটে বিলিয়ে দেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।