নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সংবাদ সম্মেলন

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০১:৩৮:২৭ পিএম

চুকনগর (ডুমুরিয়া) প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার  সকালে ডুমুরিয়া বাস স্ট্যান্ড চত্বরে নিসচা ডুমুরিয়া উপজেলা শাখা সাংবাদিক সম্মেলনের অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মলনে জানানো হয়, সড়ক নিরাপত্তায় প্রতিটা বিষয়কে গুরুত্ব দিয়ে এবারের নিরাপদ সড়ক দিবসের কর্মসূচি পালন করা হয়। নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি খান মহিদুল ইসলাম সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে  বলেন, নিসচা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন দীর্ঘ ২৯ বছর নিরাপদ সড়কের লক্ষে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন। নিরাপদ সড়কের দাবি এখন আপনার আমার সকলের, আপনাদের মাধ্যমে দেশবাসীকে জানাতে চাই সড়ক পরিবহন আইন ২০১৮ পুরোপুরি কার্যকর এবং যথাযথ বাস্তবায়নের জন্য চুড়ান্ত বিধিমালা জারি করার দাবিতে নিরাপদ সড়ক চাই (নিসচা) র পক্ষ থেকে দেশব্যাপী নিসচা’র সকল শাখা সমূহ এক যোগে প্রধানমন্ত্রী বরাবর ১০ অক্টোবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। সড়ক মহাসড়কে সকল অনিয়মের বিরুদ্ধে ভূমিকা রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান এবং নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর পক্ষ থেকে সকলের প্রতি শুভেচ্ছা এবং কৃতজ্ঞতা জানান।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, নিসচা ডুমুরিয়া উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, সংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, কোষাধ্যক্ষ জুয়েল বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক তুষার কান্তি দত্ত, কার্যকরী সদস্য গাজী সোহেল আহমেদ, সর্দার শরিফুল ইসলাম, আব্দুর রহমান বেপারী, এম এ জলিল প্রমুখ।