ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ১১:২১:৫২ পিএম

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকূপা ও হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ২ জন। বুধবার সকালে শৈলকূপা উপজেলার দুধসর ও হরিণাকুন্ডু উপজেলার পারমথুরাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হাকিমপুর গ্রামের কুদ্দুস শেখের ছেলে বাপ্পি শেখ (২৫) ও যশোরের জামাল হোসেন (৩৫)।

স্থানীয়রা জানান, জামালপুর থেকে ট্রাকে নিজের ট্রাক্টর নিয়ে যশোর ফিরছিলো জামাল হোসেন। পথে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকূপা উপজেলার দুধসর আব্দুস সোবহান নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মোংলা থেকে রূপপুরগামী লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনে বসে থাকা জামাল হোসেনসহ ৩ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জামাল হোসেনকে মৃত ঘোষনা করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে সকালে ঝিনাইদহ থেকে আলমসাধু নিয়ে হরিণাকুন্ডু উপজেলার এ জি বি ইটভাটায় ইট আনতে যাচ্ছিলো বাপ্পি শেখ। পথে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের পারমথুরাপুর নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে আলমসাধুটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় বাপ্পি শেখ। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসির উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনায় দুই জন মারা গেছে। দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।