দুই ইজিবাইক চালককে মারধরের প্রতিবাদ করায় ৩ যুবক ছুরিকাহত

এখন সময়: বুধবার, ৩০ নভেম্বর , ২০২২ ২৩:১৬:২৬ pm

নিজস্ব প্রতিবেদক: যশোরে দুই ইজিবাইক চালককে মারপিটের প্রতিবাদ করার জের ধরে তিন যুবক ছুরিকাহত হয়েছেন। বুধবার দুপুরে সদর উপজেলার শেখহাটি কালীতলা এলাকায় দুর্বৃত্তরা তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত তিনজন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তারা হলেন শেখহাটি এলাকার হুমায়ন কবীরের ছেলে জাহাঙ্গীর আলম (৪২), মহাসিন রেজার ছেলে সৌরভ হোসেন (২৩) ও আব্দুর রহিমের ছেলে সুমন হোসেন (২৩)।

আহত সৌরভ হোসেন জানান, শেখহাটি এলাকার একটি চক্র দীর্ঘদিন ধরে ইজিবাইক চালকদের জিম্মি করে চাঁদাবাজিতে লিপ্ত ছিলো। বুধবার দুুপুর সাড়ে ১২ টার দিকে ওই চক্রর সদস্য রাজু ও শিমুল শেখহাটি কালীতলা থেকে নয়নের ইজিবাইকে চড়ে জামরুলতলা মোড়ে আসে। এসময় তাদের কাছে ভাড়ার টাকা চাইলে তারা ক্ষুদ্ধ হয়ে নয়নকে মারধরে করে। নয়নকে রক্ষা করার জন্য  আরেক ইজিবাইক চালক দিপু এগিয়ে আসলে তাকেও জখম করা হয়।

সৌরভ আরও জানান, তারা কয়েকজন দুই ইজিবাইক চালককে মারপিটের প্রতিবাদ করে। এতে দৃর্বৃত্তরা ক্ষুব্দ হয়ে চলে যায়। পরে দুুপুর ২ টার দিকে  তিনি (সৌরভ) সুমন ও জাহাঙ্গীর কালিতলার একটি দোকানের পাশে বসে ছিলেন। এসময় রাজু ও শিমুলের নেতৃত্বে বক্কার, চোখ মোটা সুমন, শিহাব, শাকিল, সনি, রাব্বি, মুন্না, নান্টু , কাননসহ আরও কয়েকজ হামলা চালিয়ে তাদের তিনজনকে ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

জরুরি বিভাগের ইনচার্জ ডা. আব্দুর রশিদ জানান, আহত তিনজনের অবস্থা গুরুতর হলেও সকলে আশঙ্কামুক্ত।