পাইকগাছায় একের পর এক চুরিতে আতঙ্ক

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ১০:৫৪:১৪ পিএম

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় আবারো চুরির ঘটনা ঘটেছে। একের পর এক চুরির ঘটনায় এলাকায় চোর আতঙ্ক বিরাজ করছে। পুলিশ চুরির সাথে জড়িতদের আটক ও চুরি হওয়া মালামাল উদ্ধার করতে না পারার জনমনে চুরি শঙ্কা বাড়ছে। শীত শুরু হতে চোরে যেন বেপরোয়া হয়ে উঠেছে।

জানা গেছে, ১৯ নভেম্বর শনিবার রাতে উপজেলার গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা স্কুলের একটি পানির মোটর, বিদ্যুৎ এর তার ও নির্মাণাধীন ভবনের ১২টি পানির ট্যাব, টুলবক্স ও দেড় কয়েল মোটা তার চুরি করে নিয়ে গেছে। ১৮ নভেম্বর শুক্রবার রাতে গদাইপুর ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের উত্তর পাশের জানালার গ্রিলের পাত ভেঙে ভিতরে ঢুকে দরজার তালা ভেঙে সোলার প্যানেলের ২টি ব্যাটারি, ১১টি বৈদ্যুতিক বাল্ব, ১৫ টি পানির ট্যাপ এবং ১টি কাঠের তৈরি দান বাক্স এর টাকা চুরি করে নিয়ে যায়। ১৪ নভেম্বর সোমবার রাতে ২৫ নম্বর গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি হয়েছে। বিদ্যালয়ের দুইটি ভবনের ৫টি তালা ভেঙে চোরেরা দুটি সোলার প্যানেলের ব্যাটারি, পানি উত্তোলনের মোটর, বদনা, টয়লেটের প্রায় ৩০টি ট্যাব, পাইপ ও পাশে মন্দিরের টিউবওয়েলের মাথা চুরি করে নিয়ে গেছে। এর আগে ৩০ অক্টোবর রাতে পাইকগাছা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টুর শিববাটী ব্রিজ সড়ক সংলগ্ন বাড়িতে বারান্দার লোহার গেট ও ঘরের দরজা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। চোরেরা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় দশ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এ চুরির ঘটনায় পাইকগাছা থানায় অভিযোগ হয়েছে।

এসব চুরির ঘটনায় থানার ওসি মো: জিয়াউর রহমান জানান, রাত থেকে অভিযান চলবে। চুরির সংগে জড়িত চক্রটিকে গ্রেফতার পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।