যাতায়াতের পথ আটকে দেয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৯:০৭:০৩ এম

ফরহাদ খান, নড়াইল: নড়াইল সদরের তুলারামপুর-মাইজপাড়া সরকারি সড়কের পাশে প্রাচীর দিয়ে বসতবাড়ি ও দোকানীদের যাতায়াতের পথ আটকে দেয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন হয়েছে। ভুক্তভোগী পরিবার ও দোকানীরা সোমবার দুপুরে তুলারামপুর এলাকায় মানববন্ধন করে।

মানবন্ধনে বক্তারা বলেন, তুলারামপুর এলাকার মোফাকারুল ইসলামের কাছ থেকে প্রায় ১২ বছর আগে ১০ শতক জমি কেনেন মনোয়ারা বেগম। তুলারামপুর-মাইজপাড়া সড়কের গাঁ ঘেষা এ জমিতে মনোয়ারা বেগম পাকাবাড়ি করে বসবাস করছেন।  তাছাড়াও  জমিতে সাতটি দোকান রয়েছে। হঠাৎ করে মোফাকারুল ইসলাম দাবি করেন এখানে তার জমি আছে। এ জমিতে সীমানা প্রাচীর দিয়ে মনোয়ারা বেগমের বাড়ির যাতায়াতের পথ আটকে দিবেন। এছাড়া সাতটি দোকানের ভাড়াটিয়াকে এক সপ্তাহের মধ্যে দোকান ছেড়ে দিতে বলেছেন মোফাকারুল ইসলাম।

এদিকে, এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে গত ২১ নভেম্বর জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন ভুক্তভোগী মনোয়ারা বেগম। এ ব্যাপারে মোফাকারুল ইসলাম বলেন, মনোয়ারা বেগমকে ১০ শতক জমি লিখে দেয়ার পরও এখানে আমার জমি রয়েছে। আমি এ জমিতে সীমানা প্রাচীর দিতে চাই।

মানবন্ধন চলাকালে বক্তব্য রাখেন ভুক্তভোগী মনোয়ারা বেগম, রজিবুল তরফদার শান্ত, ওবায়দুর তরফদার, ইদ্রিস তরফদার, সেলিম তরফদার, মুন্নু তরফদার প্রমুখ।