স্বেচ্ছাসেবকলীগের সংবাদ সম্মেলন

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৯:২৬:৪৭ পিএম

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর শাখার একটি ভুয়া কমিটিকে কেন্দ্র করে জেলা স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার বেলা ১১ টায় মোরেলগঞ্জ প্রেসক্লাবে জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল সংবাদ সম্মেলন করেন।

তিনি লিখিত বক্তব্যে বলেন, গত ১৮ নভেম্বর তিনি সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে জানতে পারেন যে, মোরেলগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির ব্যাপারে তিনি অবহিত নয়। তিনি চিকিৎসার কারণে গত ৯ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত ঢাকায় ছিলেন। এ ছাড়াও গত ২০ নভেম্বর ওই কমিটির নাম কয়েকটি আঞ্চলিক পত্রিকায় ছাপা হয়। ওই কমিটির প্রেসরিলিজে তিনি স্বাক্ষর করেননি। ওই কমিটিতে সভাপতি পদে মিজানুর রহমান ইমরাজ ও সাধারণ সম্পাদক পদে মো. শফিক কাজী নাম জালিয়াতির মাধ্যমে ঘোষণা করা হয়েছে। তিনি আরো বলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের প্যাডে তার সিল ও স্বাক্ষর জাল করে এ কমিটি ঘোষণা করা হয়। এসময় তিনি বলেন, মোরেলগঞ্জ পৌর শাখার বর্তমান আহবায়ক কমিটি বলবত থাকবে। পরবর্তী সময় কাউন্সিলের মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মোরেলগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ইলিয়াস হোসেন দুলাল, জেলা ও  উপজেলা পর্যায়ের স্বেচ্ছাসেবকলীগ’র নের্তৃবৃন্দ এবং মোরেলগঞ্জে বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।