অভয়নগর সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুনীল সম্পাদক মনি

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৮:৫৪:২৭ পিএম

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে সম্মিলিত সাংস্কৃতিক জোটের দ্বি-বার্ষিক সম্মেলন হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় উপজেলার এলবি রুপটফ গার্ডেনে এই সম্মেলনে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা হয়েছে। আগামী দুই বছরের জন্য এই কমিটির সভাপতি হয়েছেন সুনীল দাস ও সাধারন সম্পাদক জিএম মনিরুজ্জামান মনি। 

নতুন কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি হারুন আল আজিজ, গনেশ কুমার শীল, গাজী ইকবাল কবির, নারায়ণ চন্দ্র সাহা, ডিআর আনিচ, যুগ্ম-সাধারাণ সম্পাদক হারুন অর রশিদ, জিএম মেহেদী হাসান কাদের, বাচ্চু দাস, অর্থ সম্পাদক বিশ্বজিৎ গুহ, দপ্তর সম্পাদক আশিষ দে, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম ও প্রকাশনা সম্পাদক দেবাশিষ দাস নান্টু, সদস্য তিমির বরণ সরকার, আলমগীর হোসেন, আনিচুর রহমান জয়, শিবপদ শুভ, শ্রাবন্তী মল্লিক দে, রাকিব হাসান, মিজানুর রহমান পাখি, জাহিদ হাসান লিটন ও অলোক দাস।

কমিটি ঘোষণার আগে সম্মেলনে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক সুনীল দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোরের জেলা সভাপতি অধ্যাপক সুকুমার দাস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার সহসভাপতি দিপকংর দাস রতন, সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক শরিফুল ইসলাম, বাংলাদেশ সাহিত্য ও সংস্কৃতিক পরিষদের সভাপতি নাইম নাজমুল। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সৈয়দ জাহিদ মাসুদ তাজ, কোষাধ্যক্ষ মফিজুর রহমান দপ্তরী, দপ্তর সম্পাদক শাহিন আহমেদ ও নির্বাহী সদস্য  রবিউল ইসলাম।