শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৫:২৬:৩৬ পিএম

শ্যামনগর প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে উপজেলার বঙ্গবন্ধু মার্কেট হল রুমে উপজেলা অনলাইন নিউজ ক্লাবের আয়োজনে দ্বিবার্ষিক সম্মেলনে কমিটি গঠন, আলোচনাসভা ও প্রীতিভোজের আয়োজন করা হয়।

উপজেলা অনলাইন নিউজক্লাবের আহবায়ক মাহমুদুল ফিরোজ বাবুলের সভাপতিত্বে ও উপজেলা অনলাইন নিউজক্লাবের সকল সদস্যবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অত্র আহবায়ক কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটি গঠন সংক্রান্ত বিষয়ে আলোচনা ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সর্ব সম্মতিক্রমে মারুফ হোসেন (মিলন) কে সভাপতি ও মাহমুদুল ফিরোজ বাবুলকে সাধারণ সম্পাদক করে রোববার হতে  আগামী দুই বছরের জন্য  ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি আব্দুর রব, হাবিবুল বাসার, সহসম্পাদক মোহাম্মদ আলী চৌধুরী, মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দীন, সহসাংগঠনিক আব্দুল্যাহ আল মামুন, আব্দুল হান্নান, কোষাধাক্ষ আনিসুর রহমান, সহ কোষাধ্যক্ষ কুমুদ রঞ্জন গায়েন, দপ্তর বিষয়ক সম্পাদক আনয়ারুল ইসলাম, আইটি বিষয়ক সম্পাদক এটি এম রফিকুল ইসলাম রানা, জি এম ওয়ালিউল্যাহ (ওলি), প্রচার বিষয়ক সম্পাদক আব্দুল্যাহ আল (মামুন), সহ প্রচার সম্পাদক মনির আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আব্দুল্যাহ আল (মামুন), ক্রীড়া বিষয়ক সম্পাদক মননজয় মন্ডল, সহক্রিড়া সম্পাদক আব্দুল মজিদ, পরিবেশ বিষয়ক সম্পাদক বাবলু জোয়ারদার। এছাড়াও অন্যান্য কার্যকরী সদস্য এবং সাধারণ সদস্য হিসেবে মনোনিত করা হয়।