ঝিকরগাছায় খাটের নিচ থেকে শিশুর লাশ উদ্ধার

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৬:৩৫:৪৫ পিএম

এম আলমগীর, ঝিকরগাছা: যশোরের ঝিকরগাছায় ঘরের খাটের নিচ থেকে রাহুল হোসেন (১২) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় তার মুখ রক্তাক্ত ছিল। শনিবার রাতে উপজেলার গদখালী ইউনিয়নের বামনালী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রাহুল ওই গ্রামের শাহাজান আলীর ছেলে।

বামনালী গ্রামের ইউপি সদস্য শামসুর রহমান জানান, রাহুলের বড় বোন রবিলা খাতুনের ছোট বাচ্চা অসুস্থ ছিল। সে কারণে তার মা কিছুদিন সেখানে অবস্থান করছে। এরপর বাচ্চাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে রাহুলের মা সার্জিনা খাতুন ও পিতা শাহাজান আলী হাসপাতালে অবস্থান করে। বাড়িতে রাহুল একা ছিল। শনিবার সন্ধ্যায় রাহুলের বাবা বাড়িতে ফিরে ছেলেকে কোথাও খুঁজে পায় না। পরে তাদের ঘরের খাটের নিচ থেকে রাহুলের লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়। পরিবারের সদস্যের উদ্ধৃতি দিয়ে ইউপি সদস্য জানান, নিহত রাহুলের উপর জ্বিনের আছর ছিল।

ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, রাহুলকে অনেক খোঁজাখুঁজির পরে ঘরের খাটের নিচে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। উদ্ধারের সময় রাহুলের মুখে রক্ত লেগে ছিল। নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃত্যুর কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানানো যাবে। এদিকে রবিবার বিকেলে ময়নাতদন্ত শেষে রাহুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সন্ধ্যায় নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।