কাশেমের চিকিৎসায় আর্থিক সহযোগিতার আবেদন

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৭:০৪:১১ এম

অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোরের অভয়নগরে জটিল রোগে আক্রান্ত মুদি দোকানি মো. আবুল কাশেমের (৬০) চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার আবেদন করেছেন তার পরিবার। আবুল কাশেম উপজেলার গুয়াখোলা গ্রামের রেলবস্তির মৃত বদু মিয়ার ছেলে।

আবুল কাশেমের ছেলে সোহাগ কাজী বলেন, চলতি বছরের এপ্রিল মাসে বাবা অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিভিন্ন পরীক্ষার পর লিভারে জন্ডিস ধরা পড়ে। পরবর্তীতে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খুলনা মেডিক্যালে প্রায় এক মাস চিকিৎসা দেয়ার পর টাকার অভাবে বাবাকে বাড়ি ফিরিয়ে আনতে হয়। জমানো ও সমিতি থেকে ঋণ করা টাকা নিয়ে বাড়ি রেখে তার চিকিৎসাও চলছিল। গত সেপ্টেম্বর মাসে তিনি পুনরায় অসুস্থ হয়ে পড়লে খুলনার আদ্-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কয়েকটি পরীক্ষায় পেটে টিউমার, লিভার সমস্যা ও জটিল রোগের কথা জানিয়ে ঢাকায় শেখ রাসেল হাসপাতালে নিয়ে যাওয়া এবং অপারেশন করানোর পরামর্শ দেন আদ্-দ্বীন হাসপাতালের ডা. মো. হানিফ (ইমন)।

তিনি আরও বলেন, বাবার অসুস্থতার কারণে রেলবস্তির সামনে মুদি দোকানটিও বন্ধ করতে হয়েছে। দরিদ্র পরিবার, বাবা অসুস্থ হওয়ার পর থেকে এ পর্যন্ত ধারদেনা করে কয়েক লাখ টাকা ব্যয় করা হয়েছে। ডাক্তারদের মতে ছয় লাখ টাকা হলে বাবার অপরাশেনসহ চিকিৎসা করানো সম্ভব। এতো টাকা জোগাড় করা আমাদের মত দরিদ্র পরিবারের পক্ষে অসম্ভব। তাই সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষের নিকট আর্থিক সহযোগিতা কামনা করছি। আপনাদের সহযোগিতায় আমার বাবার অপারেশন ও চিকিৎসা করানো সম্ভব। সাহায্যের জন্য যোগাযোগ করুন, মো. সোহাগ কাজী, বিকাশ নম্বর ০১৯১২৩৪৮৬৩৬।