বীর মুক্তিযোদ্ধার বাড়ি ভাঙচুরের অভিযোগ

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৭:৪৯:০২ পিএম

মাগুরা প্রতিনিধি  : মাগুরার শ্রীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মরহুম মিয়া মাজেদুর রহমানের বাড়িঘর ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার তার গ্রামের বাড়ি উপজেলার ছোনগাছা গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

মিয়া মাজেদুর রহমানের ছেলে হুমায়ুন কবির জানান, প্রতিবেশি ইকরাম আলী মিয়ার মেয়ে তুলি বেগম তার ১৮ বছর বয়সী ভাগনী সাদিকাকে গত ১৭ নভেম্বর ফুসলিয়ে বাড়ি থেকে সরিয়ে দেয়। ভাগনীকে না পেয়ে তিনি পরদিন ১৮ নভেম্বর শ্রীপুর থানায় তুলি বেগমের নামে একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তুলি বেগমকে আটক করে। পরে তাকে মুচলেকায় ছেড়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তুলি বেগমের ভাই বায়েজিদ মিয়া, বিরু মিয়া, শামীম মিয়া, আশা মিয়া, ফেরদৌস মিয়া, আবু খালিদ মিয়া ও ভাতিজা শিহাব মিয়া, আশিক মিয়া ইয়ামিন মিয়া ও তুষার মিয়াসহ তাদের পক্ষের লোকজন তার পৈতিৃক বাড়ির চারপাশের টিনের বেড়া ও ঘর ভাঙচুর করে।

এ সময় তাদের বাধা দিতে গেলে মাজেদুর রহমানের ছোট ছেলে মেহেদী হাসান সোহাগ, প্রতিবেশী মিটুল মিয়া, শাবানা ও সমাপ্তিকে মারধর করে গুরুতর আহত করে। তারা বর্তমানে মাগুরা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এরপরও তাদের হুমকি-ধামকি অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাব্বারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।